বেনাপোল সীমান্তে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক-১ | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ কলাপাড়ায় পূর্ব শত্রুতা বসত ফের ব্যবসায়ীর বাড়িতে চু’রি; ৮ লক্ষ টাকার মালামাল লু’ট কলাপাড়ায় শিক্ষককে মারধর, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ গলাচিপায় কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে চিনা বাদাম উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত কলাপাড়ায় জমি জমা বিরোধ; এক নারীকে পি’টি’য়ে জ’খ’ম কাউনিয়ায় এসএসসি ও সমমানে ১৫৬ জন পরিক্ষার্থীর জিপিএ-৫
বেনাপোল সীমান্তে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক-১

বেনাপোল সীমান্তে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক-১

মোঃ জসীম উদ্দীন,বেনাপোলঃ

বেনাপোল পৌর এলাকার বড়আঁচড়া গ্রাম থেকে সোমবার (২১ সেপ্টেম্বর ) রাতে ৫৭ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ  শান্ত হোসেন (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটক শান্ত হোসেন বেনাপোল পোর্ট থানার কাগমারী গ্রামের শাহ আলমের ছেলে।

পুলিশ জানায়, গোপন খবর আসে, মাদক ব্যবসায়ীরা মাদকের একটি চালান নিয়ে বড়আঁচড়া গ্রামে অবস্থান করছে। এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে ৫৭ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ শান্তকে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে যশোর আদালতে সোপর্দ করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!